ছোলা ফিরে এসেছে!

প্রায় এক বছর আগে রোজ এবং আমি ছোলা প্রেমিকার ক্লাব প্রতিষ্ঠা করেছি। আমরা দুজনেই সেই সময় মেরিল্যান্ডে বাস করছিলাম এবং ব্লগিং, কিটিস এবং অবশ্যই ছোলা সম্পর্কে একটি ভালবাসা ভাগ করে নিয়েছিলাম?

তারপরে আমি কস্টকো থেকে ছোলা প্রচুর ক্যান পেতাম। তবে, ক্যালিফোর্নিয়ায় ফিরে যাওয়ার পর থেকে আমি আমার ছোলা ক্ষুধা মেটাতে যথেষ্ট বড় ক্যান খুঁজে পাচ্ছি না। আমি তাদের সাথে বিরক্ত করছি না যেহেতু আমি কার্যত এক বসে থাকতে পুরো ক্যান খেতে পারি। এবং “ব্যবহারিকভাবে” এর দ্বারা আমি সম্পূর্ণ অর্থ। এখানে আমার ফ্যাভ সালাদ/ছোলা রেসিপিগুলির একটি লিঙ্ক – এশিয়ান স্লু।
আমার সর্বশেষ ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 3
ম্যারাথন প্রশিক্ষণ ভিডিও ডায়েরি – দিন 3. রানিং জার্নাল চেক ইন রান ইট পুনরাবৃত্তি

আরও ভিডিও

51 সেকেন্ডের 0 সেকেন্ড

পরবর্তী
আমি একদিনে যা খাই – রানার সংস্করণ
14:26

লাইভ দেখান
00:00
08:21
00:51

এই উইকএন্ডে আমি কস্টকোতে একটি আটটি ছোলা প্যাক দেখতে পেলাম এবং সিদ্ধান্ত নিয়েছি যে এটি আমার সময়টি উপযুক্ত হতে পারে। আমি ব্রাসেল স্প্রাউটগুলির একটি প্যাকেজও পেয়েছি। আমার মনে হয়েছিল আমি একজন পুরানো বন্ধুর সাথে পুনরায় মিলিত হয়েছি, তবে পুরানো সময়ের কথা স্মরণ করিয়ে দেওয়ার পরিবর্তে আমি সেগুলি খেয়েছি।

ভুনা ছোলা এবং ব্রাসেল স্প্রাউটগুলি আমার শীর্ষ 5 প্রিয় ডিনারগুলির মধ্যে একটি। আমি খুব বেশি মিশ্রিত করতে কিছু হুমস্টার্ড তৈরি করেছি।

আমি কেবল নন-স্টিকের সাথে স্প্রে করা ভুনা প্যানে সমস্ত কিছু ছুঁড়ে ফেলেছি, এটি এস অ্যান্ড পি দিয়ে শীর্ষে রেখেছি। রসুন এবং পুরাতন উপসাগর। প্রায় 30 মিনিটের জন্য 400 ডিগ্রি ভাজা। তারপরে, হুমস্টার্ডের সাথে মিশ্রিত করুন। *আমি মনে করি হিব হিউমস্টার্ডের আসল উদ্ভাবক এবং আমি যেভাবে খাওয়ার উপায়গুলি খাওয়ার পরিবর্তনের জন্য credit ণের দাবিদার।

তবে এটি আরইআর -এ সমস্ত সুখী সময় নয়। আজ আমি আমার মধ্যাহ্নভোজন সম্পর্কে ব্লগ করার পরে, আমি আমার দই খেতে গিয়েছিলাম এবং এটি খারাপ ছিল। আমি অবশ্যই এ সম্পর্কে খুশি ছিলাম না এবং টুইটারে এটি সম্পর্কে বিচলিত হয়েছি। যতক্ষণ না আমি কিছু মনে রাখি আমি নিজেকে বলতে চাই যখন ছোট ছোট জিনিসগুলি ভুল হয় …

“যদি এটি আজ আপনার সাথে সবচেয়ে খারাপ জিনিস হয় তবে আপনি খুব ভাগ্যবান” ”

যেহেতু আমার দই নষ্ট হয়ে গেছে আমার মধ্যাহ্নভোজনে আমার অতিরিক্ত কিছু দরকার ছিল। আমি স্কুলে যাওয়ার পথে এটি জুস করে থামলাম এবং গমগ্রাসের শট পেয়েছি (আমার নতুন আবেশ) এবং একটি ছোট স্মুদি। দুঃখিত এটি রস আপ, আপনি কোন জাম্বা রস না। সত্য।

আমি দুপুরের খাবারের সাথে আমার এবি অ্যান্ড জে খাওয়া শেষ করেছি এবং এই বারটি আমার ব্যাকপ্যাক থেকে একটি নাস্তার জন্য খনন করেছি। আমি এই স্বাদটি পছন্দ করি কারণ এটি কুকির মতো স্বাদযুক্ত, তবে এটি আমার ক্ষুধার জন্য সত্যিই কিছুই করেনি এবং আমি বাড়ির পথে মুদি থেকে এক মুঠো প্রিটজেল ধরলাম।

ডিনার ডেজার্ট পোস্ট করুন – ফল, কুটির পনির এবং চকোলেট গ্রানোলা। আমি প্রাতঃরাশের স্বপ্ন দেখছিলাম এবং অপেক্ষা করতে পারিনি আমার ধারণা …

বেন এবং আমি দুজনেরই আজ বেশ ব্যস্ত দিন ছিল এবং এটি একটি রাত বলতে খুব প্রস্তুত।

আমি কি সকালে দেখব?

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

comments
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *