জাতীয় টাকো দিবস

জাতীয় টাকো দিবস উদযাপনের 10 টি উপায় আজ! এটি মঙ্গলবার একটি অতিরিক্ত বিশেষ টাকো তাই আমাদের সকলের একটি ‘টাকোস চিয়ার্স’ বা কিছু করা উচিত। এই বিশেষ টাকো হলিডে উদযাপন করার জন্য এখানে 10 টি উপায় রয়েছে !!!

আমার নতুন ভিডিও

6 আগস্ট থেকে পডকাস্ট পুনরুদ্ধার
এবং এখানে আমি গতকাল শুনেছি এমন 3 টি পডকাস্টের দ্রুত পুনরুদ্ধার সহ একটি নতুন ভিডিও রয়েছে।
পডকাস্টগুলি পুনরুদ্ধার:

নাটক ক্লাব – এপ্রিল 2018 এপ্রিল 2018 পর্ব এবং কনান ও’ব্রায়েন এবং ইয়র্ক ফার্গির ডাচেস সম্পর্কে জুলাই 2018 পর্ব। আকর্ষণীয় জিনিস!

মর্নিং টোস্ট পডকাস্ট – ই সহ হট টপিকস সম্পর্কে আজকের পর্ব! শোটি সম্পূর্ণ বাতিল হয়ে যাবে এমন সংবাদ ঘোষণা (সময়গুলি ইদানীং কিছুটা স্যুইচ আপ করা হয়েছে, তবে এখন এটি শেষ হয়েছে)।

হিদার ম্যাকডোনাল্ডের সাথে রসালো স্কুপ – ডেক ভূমধ্যসাগর থেকে ক্যাপ্টেন স্যান্ডির সাথে সাক্ষাত্কার

আরও ভিডিও

0 সেকেন্ড 7 মিনিট, 26 সেকেন্ড

পরবর্তী
রানারদের জন্য 4 মিনিটের নিম্ন বডি ওয়ার্কআউট
04:49

লাইভ দেখান
00:00
08:21
07:26

1. প্রাতঃরাশের জন্য টাকো আছে।

এখানে কিছু প্রাতঃরাশের টাকো রেসিপি রয়েছে …

আরআর এর মাধ্যমে চর্মসার ওয়াফল টাকো রেসিপি

গ্রীষ্মের প্রাতঃরাশের টাকোগুলি কীভাবে মিষ্টি খায়

কুকি এবং কেটের মাধ্যমে ভেজি প্রাতঃরাশের টাকো

২. একটি বিড়ালকে গ্রহণ করুন এবং তার নাম টাকো।

বোনাস: সবাইকে অবহিত করুন যে টাকো বিড়াল যদি টাকো বিড়ালটি পিছনের দিকে বানান করে।

৩. দুপুরের খাবারের জন্য টাকো রাখুন।

লাইফ হ্যাক: গত রাতের ডিনার থেকে টরটিলায় আপনার বাম ওভারগুলি ফেলে দিন এবং এটিকে একটি টাকো বলুন।

এটি যে কোনও কিছুর সাথে কাজ করে: বাম চিকেন টাকোস, স্প্যাগেটি টাকোস, স্যুপ টাকোস…

টিপ: আপনি যদি আপনার টি-শার্টে টাকো সস ছড়িয়ে দেন তবে এটি রক্তের দাবি করে এবং লোকেরা যদি এটি নির্দেশ করে তবে এটি কোনও বড় বিষয় নয় বলে মনে হয়। আপনি কয়েকজন বন্ধু হারাতে পারেন, তবে কমপক্ষে তারা আপনার কোনও টাকো চাইবে না।

৪. আপনার পকেটগুলি টাকো সস প্যাকেটগুলি দিয়ে পূরণ করুন এবং আপনি যা দেখেন তাদের কাছে এগুলি হস্তান্তর করুন। বলুন আপনি ‘টাকো ​​পরী’ এবং আপনি এগুলি টাকো ধুলায় ধুয়ে নিচ্ছেন।

৫. যখনই কেউ আপনাকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করে আজই প্রতিক্রিয়া জানায়, “আমি এটি টাকো করতে চাই না”

6. একটি টাকো 10 কে জন্য সাইন আপ করুন!

হ্যাঁ, আসলে টাকো থিমযুক্ত রেস রয়েছে! বুম

টাকোস এবং বিয়ার 5 কে এবং উত্সব দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় রয়েছে! পরের বছর লং বিচ এবং সান দিয়েগোতে দৌড় রয়েছে!

হাওয়াইতে মাউই টাকোস 5 কেও রয়েছে – এটি 17 ই সেপ্টেম্বর ছিল তাই এটি কেবল কেটে গেছে। (যদি কেউ আমাকে পরের বছর পাঠাতে চায় তবে আমি আনন্দের সাথে ব্লগটির জন্য সেই ইভেন্টটি কভার করব))

7. রাতের খাবারের জন্য টাকো খান।

এই দুটি উপাদান টফু টাকো রেসিপি ব্যবহার করে দেখুন। আমি মাংসহীন সোমবারের জন্য এটি তৈরি করেছি। এটি খুব সহজ, নিরামিষ এবং টাকো-ওয়াই।

চোরিজো এবং আলু টাকোস রেসিপি (নিরামিষ)

টাকো ক্যাসেরোল রেসিপি

৮. গবেষণা টাকো অনুপ্রাণিত হ্যালোইন পোশাক…

পুরুষদের টাকো পোশাক

মহিলাদের (সেক্সি) টাকো পোশাক

কুকুর টাকো পোশাক !!!! ভালবাসা.

9. ট্যাকো ক্লিনেজে যাওয়ার কথা বিবেচনা করুন। হ্যাঁ, এটি একটি আসল বই।

10. মিষ্টান্নের জন্য টাকো আছে।

আমি একটি মিষ্টি টাকোর ধারণা নিয়ে সদ্য আচ্ছন্ন।

স্ক্র্যাচ থেকে আলাস্কার মাধ্যমে ওয়ান্টন শেলগুলির সাথে আইসক্রিম টাকো

একটি আরামদায়ক রান্নাঘরের মাধ্যমে ঘরে তৈরি চকো টাকো – এটি একটি শক্ত বলে মনে হয় তবে আপনি যদি অভিনব হন তবে সেগুলি তৈরি করুন এবং তারপরে আমাকে একটি করার জন্য আমন্ত্রণ জানান! অনুগ্রহ করে এবং ধন্যবাদ.

বোনাস আইডিয়া: আপনার বন্ধু ইয়ভেটকে ‘হাই’ পাঠ্য কারণ আপনি তার সাথে চিরকালের জন্য কথা বলেননি এবং মনে রাখবেন যে তিনি সর্বদা কর্মক্ষেত্রে ফোনটির উত্তর দিতেন “প্যাকোস টাকোস, আপনার গরুর মাংস কী?” <- সেই ধারণাটি আমার জন্য! প্রশ্ন: টাকো রাখার জন্য আপনার প্রিয় খাবারটি কী? আমি ডিনার ভোট। আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন 16 সেভ ভাগ করে নেওয়া যত্নশীল! 16 পিন শেয়ার টুইট শেয়ার মেল শেয়ার এগুলি নির্বাচন করতে থাকুন: দেরী হাফ ম্যারাথন রেসের আগে কী খাবেন দেরী হাফ ম্যারাথন রেসের আগে কী খাবেন বিকেলে হাফ ম্যারাথন রক ​​এন রোল লাস ভেগাসের আগে কী খাবেন। হাফ ম্যারাথন বা ম্যারাথন ল্যাটের আগে কীভাবে জ্বালানী পাবেন আমি আজ যা খেয়েছি- খাবার ডায়েরিআমি আজ যা খেয়েছি- খাবার ডায়েরি হ্যালো! আজকের ইনস্টাগ্রাম চেক ইন পোস্টে একটি খাদ্য ডায়েরি। এটি এত দীর্ঘ হয়েছে কারণ আমি খাওয়ার পুরো দিনটি করেছি ... তবে এটি ফি আমি একদিনে যা খাই - রানারদের জন্য আমি একদিনে যা খাই - রানারদের জন্য আমি একজন রানার দ্বারা এক দিনের ভিডিওতে যা খাই। আমি একদিনের প্রাতঃরাশ, মধ্যাহ্নভোজন, রাতের খাবার এবং স্ন্যাকস খেয়েছি তার খাবারের ডায়েরি। প্লাস আমি এই সপ্তাহান্তে যা খেয়েছি এবং নভেম্বরের সেরা রান এবং খাওয়া আমি এই সপ্তাহান্তে যা খেয়েছি এবং নভেম্বরের সেরা রান এবং খাওয়া হ্যালো!! কেমন চলছে? আপনার মাসের প্রিয় অংশটি কী? আপনি কত চালিয়েছেন? আপনি কত খেয়েছেন? আমি কেন a আমি আজ ফুড ডায়েরি যা খেয়েছি - ম্যারাথন প্রশিক্ষণ সপ্তাহ 4 আমি আজ ফুড ডায়েরি যা খেয়েছি - ম্যারাথন প্রশিক্ষণ সপ্তাহ 4 আমি একদিনে যা খাই। ফুড ডায়েরি চলমান ব্লগ প্রশিক্ষণ সপ্তাহ ৪. প্রাতঃরাশ, মধ্যাহ্নভোজন, ডিনার এবং স্ন্যাকস প্লাস নোট নতুন হট সস আবেশ পেরি পেরি সস নতুন হট সস আবেশ পেরি পেরি সস নতুন হট সস আপনাকে চেষ্টা করতে হবে। আদর্শ রসুনের মাঝারি তাপ সস সবকিছুতে দুর্দান্ত - সালাদ, স্যান্ডউইচস, বুরিটোস, টাকো ⚡ শেয়ারহোলিক দ্বারা ।

comments
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *