দ্রুত চরম ওজন কাটা

দ্রুত চরম ওজন কাটা থেকে মারা যাওয়ার পরে ফাউন্ডেশন চালু হয়েছিল, মিশ্র মার্শাল আর্টে আঘাত, স্বাস্থ্যের পরিণতি এবং কমপক্ষে তিনটি যোদ্ধার মৃত্যুর জন্য ক্রমবর্ধমান তালিকার জন্য দায়ী। অনুশীলন থেকে মারা যাওয়া এক যোদ্ধার বন্ধু এবং পরিবার এখন স্টেকহোল্ডারদের শিক্ষিত করতে এবং প্রয়োজনীয় প্রয়োজনীয় পরিবর্তন আনতে চাইলে একটি ভিত্তি চালু করেছে।

শনিবার, 12 আগস্ট, 2017, ম্যাসাচুসেটস -এর প্লাইমাউথের প্লাইমাউথ মেমোরিয়াল হলে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানের পরে রোনডেল ক্লার্ক মারা গিয়েছিলেন। ওজন কাটা একটি ভূমিকা পালন করেছিল। রোনডেল ক্লার্ক ফাউন্ডেশনের সাম্প্রতিক প্রবর্তনটি নিম্নলিখিত মিশন বিবৃতি এবং সতর্কতা কাহিনী প্রকাশ করেছে:

ওজন কাটা একটি ক্ষতিকারক – এবং সম্ভাব্য মারাত্মক – তবুও এমএমএ এবং অন্যান্য যুদ্ধের খেলাধুলায় একটি সাধারণ অনুশীলন। রোনডেল প্রথম যোদ্ধা নয় যিনি ওজন কাটা থেকে মারা গিয়েছিলেন। গাইডলাইন এবং নীতিগুলি পরিবর্তন না করা হলে তিনি শেষ হবে না।

এজন্যই রন্ডেলের পরিবার এবং বন্ধুরা রোনডেল ক্লার্ক ফাউন্ডেশন গঠন করেছে। রোনডেল ক্লার্ক ফাউন্ডেশনের মিশনটি হ’ল শিক্ষা ও নিয়ন্ত্রণের মাধ্যমে যুদ্ধের খেলাধুলায় চরম ওজন কাটানোর অনুশীলন এড়ানো এবং চরম ওজন হ্রাস দ্বারা আক্রান্ত পরিবারগুলিকে সহায়তা করা। বিশ্ব রন্ডেলের পাশ দিয়ে একটি আশ্চর্যজনক মানুষকে হারিয়েছে। দয়া করে আমাদের গ্যারান্টি দিতে সহায়তা করুন যে কোনও ব্যক্তি এবং কোনও পরিবার আবার কখনও চরম ওজন কাটার কারণে একটি নির্বোধ বিপর্যয় সহ্য করে।

ফাউন্ডেশনের সাইটটি এখানে পাওয়া যাবে।

এই শেয়ার করুন:
টুইটার
ফেসবুক

এটার মত:
লোডিং মত …

সম্পর্কিত

এমএমএ’র আধুনিক প্রাণহানির তালিকা 30, 2015 ইন “এমএমএ ফ্যাটিলিটি লিস্ট”
এমএমএএসপিটিএম 3, 2014 ইন “সুরক্ষা অধ্যয়ন” এ দ্রুত চরম ওজন কাটগুলির টোলগুলি ডকুমেন্টিং
গবেষণায় দ্রুত চরম ওজন হ্রাসের ফলে এমএমএ ফাইটারসপ্রিল 2, 2015 ইন “সুরক্ষা অধ্যয়ন” এর “পেশী ক্ষতি বাড়ানো” ফলস্বরূপ পাওয়া যায়

comments
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *