ক্রিসমাসের পরের দিন

ক্রিসমাসের পরের দিনটি সাধারণত ক্লিম্যাকটিক বিরোধী। তবে এই বছর না! বেনের ভাইবোন পাশাপাশি শ্যালক (জুলি পাশাপাশি ব্রায়ান) আমাদের ক্রিসমাসের জন্য বুশ গার্ডেনে টিকিট পেয়েছিল!

যদিও আবহাওয়ার অবস্থার প্রতিবেদনটি আমাদের সতর্ক করেছিল যে এটি শীতল হতে চলেছে আমরা আজ এটির জন্য যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।
আমার সর্বশেষ ভিডিও

ম্যারাথন প্রশিক্ষণ দিন 4
ম্যারাথন প্রশিক্ষণ ডায়েরি দিবস 4 পরিদর্শন করুন

আরও ভিডিও

0 সেকেন্ড 1 মিনিট, 21 সেকেন্ড

পরবর্তী
ম্যারাথন প্রশিক্ষণ দিন 1
03:12

লাইভ দেখান
00:00
08:21
01:21

অনুশীলনের জন্য সময় নেই। যদিও পিবি সহ একটি কলা জন্য প্রচুর সময়

আমরা রাস্তায় প্রাতঃরাশের জন্য থামলাম। আমি ডানকিন ডোনটসে থামার জন্য জোর দিয়েছিলাম। আমি দুর্ভাগ্য ছিলাম যে তারা গতকাল বন্ধ ছিল এবং পাশাপাশি আইসড কফিতে আমার হাত পেতে অপেক্ষা করতে পারেনি।

আমি একইভাবে একটি ভেজি ফ্ল্যাটব্রেড স্যান্ডউইচ পেয়েছি। এটি আমার কাছে শেষবারের চেয়ে আলাদা রুটিতে রয়েছে। আমি বিশ্বাস করি আমি যেমন এই ধরণের আরও ভাল।

তারপরে আমরা ট্যাম্পা থেকে বুশ গার্ডেনে যতটা 1.5 ঘন্টা ড্রাইভ নিয়েছি! এটি সুপার মরিচ ছিল তাই আমরা বিশাল সময় বান্ডিল করেছি!

কোনও প্রশ্ন ছাড়াই আমার দিনের সেরা অংশটি ছিল ক্যাঙ্গারুদের খাওয়ানো। অবিশ্বাস্য.

তাদের পশম সুপার নরম পাশাপাশি তারা এত শক্তিশালী হওয়ার জন্য বেশ মৃদু ছিল। আমি তাদের সাথে প্রতি সেকেন্ডে সঞ্চয় করেছি যেহেতু আমি এটি খুব পছন্দ করেছি!

আমি কোনওভাবে আমার জ্যাকেটে কিছুটা ক্যাঙ্গারু স্টাফ না করে দূরে চলে যেতে পরিচালিত করেছি, তবে এটি শক্ত ছিল। আমি তাদের পছন্দ করি.

না, আমি কঙ্গাস বাদাম এমএন্ডএসকে খাওয়াইনি – সেগুলি আমার জন্য ছিল। ক্রিসমাসের পরের দিনটি সাধারণত ধীরে ধীরে মিষ্টি থেকে দূরে চলে যাওয়ার সময় হয়, তবে আমি এই বছরটি অনুমান করি না।

বেন ডিপ্পিন ডটস পেয়েছিল পাশাপাশি আমার কয়েকটি কামড় ছিল। আজ এলোমেলো নাস্তা খাবার পূর্ণ ছিল। এটি মূলত জাঙ্ক ছিল, তবে খুব বেশি “ভাল” স্টাফের অ্যাক্সেস পাওয়া যায়নি।

দুপুরের খাবারের জন্য আমরা যে অবস্থানটি থামিয়েছি তার কিছুই আমার পছন্দ ছিল না, তাই আমি সিদ্ধান্ত নিয়েছি যে সালাদ করার পাশাপাশি বেনের কয়েকটি ফ্রাই রয়েছে। তারপরে, আমি যে গাজর নিয়ে এসেছি তার জন্য আমি বাকী অংশগুলি সংরক্ষণ করেছি।

<এখানে বাড়িতে তৈরি বাটারি চেক্স মিশ্রণের ছবি sert োকান। আমি একটি নাশপাতি এনেছি, তবে এটি ব্যাগে নষ্ট হয়ে গেছে। বু।>

আমরা সারাদিন বান্ডিল আপ! বাতাস মোটেও ছাড়েনি।

আমার দিনের দ্বিতীয় পছন্দের অংশটি টাইগারদের সাথে দেখা করছিল। আমি তাদের ভালবাসি। লাইক, আমি এক হতে চাই।

আমাকে স্বীকার করতে হবে যে আমি সবসময় খাঁচা বন্য প্রাণী সম্পর্কে কিছুটা অস্বস্তি বোধ করি (হেক, আমি এমনকি আমার কান্ডকে বাড়ির ভিতরেও থাকি না!) তবে আমার কোনও আফ্রিকান সাফারির অ্যাক্সেস পাওয়া যায় না পাশাপাশি আমি সত্যই প্রশংসা করি এই অসামান্য প্রাণী কাছাকাছি দেখার সুযোগ।

আমাদের চারপাশের বাঘের প্রশংসা করা প্রত্যেকেই তাদের দেখে এতটাই বিস্মিত হয়েছিল। আমি বিশ্বাস করি যে এই পরিস্থিতি সম্পর্কে দুর্দান্ত জিনিসটি এই প্রাণীদের জন্য বোঝার পাশাপাশি প্রশংসা নিয়ে আসছে। লোকেরা “দেখতে” পারে এমন কোনও কারণে অর্থ দান করার সম্ভাবনা বেশি থাকে, তাই এটিও কিছু?

যাইহোক, প্রেমের মতো ভালবাসার মতো।

যেহেতু আমি মূলত মধ্যাহ্নভোজ এড়িয়ে গিয়েছিলাম পাশাপাশি সারাদিন জাঙ্কে নাস্তা করেছিলাম, তাই আমার রক্তে শর্করার মতো করুণ ছিল পাশাপাশি আমরা দরজায় যাওয়ার সাথে সাথে আমার একটি খাঁটি খাবারের প্রয়োজন ছিল।

আমি এলোমেলোভাবে একটি প্লেট তৈরি করেছি-একটি রোল, ভেজি বার্গার, ডিমের সাথে সালাদ পাশাপাশি রাঞ্চ, আলুর সালাদ পাশাপাশি পরিবেশ বান্ধব মটরশুটি। আমি এই জাতীয় খাবার পছন্দ করি। এটি আমার যা ইচ্ছা ছিল তেমনি একটি প্লেটে প্রয়োজন ছিল।

প্লাস ফল, যেহেতু আমাদের সবসময় এটি থাকে

মিষ্টান্নটি হিথ বার আইসক্রিমের পাশাপাশি কলা রুটির টুকরো ছিল। সেই ফ্রস্টিংয়ের জন্য মারা যায়। পাশাপাশি সম্ভবত একটি চকোলেট চিপ কুকি বা খুব বেশি।

আমি যখন এটি রচনা করছিলাম তখন আমার ডিনার পাশাপাশি মিষ্টান্নটি আমার পেটের সাথে ধরা পড়ার পাশাপাশি আমি সুপার পূর্ণ। আমি কিছুটা পদ্ধতি খেয়েছি পাশাপাশি দ্রুত পাশাপাশি সম্ভবত আমার পেট মিষ্টান্নের আগে স্থির হতে দেওয়া উচিত। এটা ঘটে।

আশা করি প্রত্যেকেরই একটি দুর্দান্ত ক্রিসমাসের পাশাপাশি একটি আকর্ষণীয় দিনও ছিল!

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

এই সাথে যেতে থাকুন:

আমার ক্রিসমাস ইচ্ছা তালিকা 2021আমার ক্রিসমাস ইচ্ছা তালিকা 2021

সাইবার সোমবার বিক্রয় যা আছে তার লিঙ্কগুলির সাথে আমার ছুটির ইচ্ছা তালিকা। 2021 ক্রিসমাস মরসুমের জন্য রানার উপহার ধারণা

বোস্টন ম্যারাথন উইকএন্ডের দিন 1 থেকে 10 টি সেরা ছবি

বোস্টন ম্যারাথন উইকএন্ডের দিন 1 থেকে 10 টি সেরা ছবি

বোস্টন ম্যারাথন উইকএন্ডের পুনরুদ্ধার। বোস্টন ম্যারাথন এক্সপো, খাবার, সারফেস লাইন, রান পাশাপাশি হোটেল থেকে মজা। বিএএ 5 কে রেস পাশাপাশি দেখা

মার্কো দ্বীপ ফ্লোরিডা 2021 এ চলছে

মার্কো দ্বীপ ফ্লোরিডা 2021 এ চলছে

মার্কো দ্বীপ ফ্লোরিডায় কোথায় দৌড়াবেন। ভ্রমণের পাশাপাশি গ্রীষ্মকালীন সৈকত ভ্রমণের জন্য চলমান টিপস। ফ্লোরিডা রান ব্লগ এবং

বোস্টন ম্যারাথন সোমবার, তবে একটি অনলাইন 5 কে

বোস্টন ম্যারাথন সোমবার, তবে একটি অনলাইন 5 কে

আমি আজ বোস্টন অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনটি অনলাইন 5 কে চালিয়েছি! পাশাপাশি এটি ম্যারাথন সোমবার, ভাল এটি প্রযুক্তিগতভাবে 5 কে সোমবার… তবে টি

অসম্ভব টেরিয়াকি বোলস – প্রাক রেস রেসিপি

অসম্ভব টেরিয়াকি বোলস – প্রাক রেস রেসিপি

অসম্ভব বার্গার টেরিয়াকি রানারদের জন্য রেসিপি। হাফ ম্যারাথন চালানোর আগে প্রাক দীর্ঘ রান বা প্রাক রেস ডিনার রেসিপি

ভ্রমণের টিপস পাশাপাশি সান ফ্রান্সিসকো অবকাশের গল্পগুলি

ভ্রমণের টিপস পাশাপাশি সান ফ্রান্সিসকো অবকাশের গল্পগুলি

সান ফ্রান্সিসকো থেকে ভ্রমণের টিপস। আমার গ্রীষ্মকালীন অবকাশের পাশাপাশি সান ফ্রান্সিসকো ক্যালিফোর্নিয়ায় পছন্দসই অবস্থানগুলি থেকে ভ্রমণ স্বীকারোক্তি

⚡ শেয়ারহোলিক দ্বারা

comments
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *