মাইল সপ্তাহ 2

এ গাদা! তুমি কেমন আছ? এই সপ্তাহের জন্য আপনার লক্ষ্য কী? এটি মাইলের 2 সপ্তাহের পাইল। একটি নতুন সপ্তাহের সাথে একটি নতুন শুরু হয় – একটি লক্ষ্য নির্ধারণ করুন। এটি বেছে নিন! নীচে চেক ইন করুন এবং আজকের জন্য আপনার ওয়ার্কআউট (বা বিশ্রামের দিন) ভাগ করুন।

গতকাল আমি 13 মাইল দীর্ঘ রান করেছি। এটি আমার কাছে খুব বেশি দিন বলে মনে হয় না – ম্যারাথন প্রশিক্ষণটি ‘সাধারণ’ চলমান যা নিয়ে সত্যিই গোলমাল করে।
আমার নতুন ভিডিও

খারাপ রান থেকে শিখছি
খারাপ রানগুলি ঘটে – আমি কীভাবে এটি পেরিয়ে গিয়েছিলাম এবং আমার পরবর্তী রান থেকে শিখেছি তা এখানে। আপনার ওয়ার্কআউটগুলির নিরপেক্ষ পর্যবেক্ষক হয়ে আপনাকে আরও ভাল রানার হতে সহায়তা করার পরামর্শ।

আরও ভিডিও

0 সেকেন্ড 3 মিনিট, 48 সেকেন্ড

পরবর্তী
পাইশ ওয়ার্ডে আমার সুন্দর অংশীদার: একটি স্মৃতিচারণ – বইয়ের পর্যালোচনা
05:31

লাইভ দেখান
00:00
08:21
03:48

আমি যখন চলছিলাম তখন আমি বেকন গন্ধ পেয়েছিলাম। এটি কেবল এটির সামান্য ঝাঁকুনি ছিল না – গন্ধটি বেশ শক্তিশালী ছিল। এটি এক ধরণের অদ্ভুত কারণ আমি সরাসরি বাড়ির সামনে ফুটপাতে ছিলাম না। সুতরাং, যেখান থেকে এটি আসছিল সেখানে প্রচুর বেকন রান্না করা উচিত ছিল।

আমি যখন দৌড়াতে থাকি বা না করি তখন আমি গন্ধযুক্ত খাবার পছন্দ করি কিনা তা আমি সিদ্ধান্ত নিতে পারি না। কিছু ক্ষেত্রে আমি কয়েকটি ডোনাট শপ দ্বারা চালিত এবং এটি খুব ভাল গন্ধযুক্ত, তবে এটি আমাকে ডোনটস সম্পর্কেও ভাবতে বাধ্য করে … হুমম। আপনি যখন দৌড়ানোর সময় ভাল খাবারের গন্ধ পান তখন আপনি কি এটি পছন্দ করেন বা ঘৃণা করেন?

আমি ইনস্টাগ্রামে জিজ্ঞাসা করেছি এবং ভোটের মিশ্রণ পেয়েছি …

এটি একটি ভাল রান ছিল, তবে আমি প্রথমার্ধে দয়ালু অনুভব করেছি।

যেহেতু আমরা দৌড়ানোর কথা বলছি …

আজ নিউ ইয়র্ক সিটি ম্যারাথন চালানো প্রত্যেকের জন্য শুভকামনা! আপনি যদি কেবল আপনার জীবনে একটি ম্যারাথন চালাতে যাচ্ছেন তবে আমি এটির পরামর্শ দিচ্ছি।

ব্যর্থ খবরে…

আমি দুর্ঘটনাক্রমে আমার স্পার্কল স্কার্টটি ড্রায়ারে রেখেছি! কি। ঠিক আছে, আমি এটি করিনি, তবে আমি কাউকে ওয়াশ শেষ করার পরে আমার জিনিসগুলি ড্রায়ারে ফেলে দিতে বলেছিলাম এবং এটি সন্ধান করতে বাড়িতে এসেছিল। বু। আমি খুব ধাক্কা খেয়েছি। এটি একসাথে আটকে আছে এবং প্রচুর সিকুইনগুলি বন্ধ হয়ে গেছে। আমার কাছে এটি একটি নেট ওয়াশ ব্যাগে ছিল (ব্রাস এবং স্টাফের জন্য) তাই এটি ধোয়ার অংশটি নয় যা এটি গণ্ডগোল করেছিল (যদিও আপনার সম্ভবত কেবল হাত ধোয়ার উচিত)।

ডিনার ছিল সুশী – আমি এতটা কঠোরভাবে কামনা করছি!

এবং আমি নতুন কোয়েস্ট বারগুলিতে আমার হাত পেয়েছি!

আমি রকি রোড এবং ব্লুবেরি মাফিন চেষ্টা করেছি। আমার চিন্তাভাবনা দুজনেই শীঘ্রই আসছে।

মাইল সপ্তাহ 1 এ গাদা শেষ! তুমি কেমন করেছ? গত সপ্তাহের জন্য চেক ইন করার জন্য এখনও কিছুটা সময় আছে বলে বিজয়ীদের আজ পরে ঘোষণা করা হবে।

মাইল সপ্তাহ 2 এ গাদা

এটি মাইলের 2 সপ্তাহের পাইল! এই সপ্তাহের জন্য আপনার লক্ষ্য কী? আপনি প্রতিদিন এটিকে দূরে সরিয়ে দিচ্ছেন তা নিশ্চিত করে পুরো চ্যালেঞ্জের জন্য আপনার লক্ষ্যটি আঘাত করার জন্য নিজেকে ট্র্যাক করুন।

এই সপ্তাহের চলমান চ্যালেঞ্জ নাথান স্পনসর করেছেন। তারা এই সপ্তাহে প্রতিদিন একটি স্পিডরাও প্লাস ওয়াটারবটল এবং নিউট্রন ফায়ার রানারের হেডল্যাম্প দিচ্ছে! জয়ের জন্য প্রবেশের জন্য আপনার পটএম আপডেটের সাথে প্রতিটি দিন চেক করুন।

এটি হেডল্যাম্পের জন্য আদর্শ সময় কারণ নভেম্বর রানার সুরক্ষা মাস। দিনগুলি আরও গা er ় এবং খুব সকালে বা সন্ধ্যার দেরিতে দেখা এবং দেখা খুব কঠিন। এমনকি আপনি যদি সম্পূর্ণ অন্ধকারে না চালাচ্ছেন না তবে দৃশ্যমানতা খুব গুরুত্বপূর্ণ। বাইক চালক এবং চৌফারগুলি আপনাকে বিভ্রান্ত বা আপনাকে দেখতে অক্ষম হতে পারে – দেখা এবং নিরাপদ থাকতে পারে।

রানার সুরক্ষা মাস এবং তাদের চলমান পণ্যগুলির লাইন সম্পর্কিত আরও তথ্যের জন্য @নাথানসপোর্টসিনে টুইটারে তাদের অনুসরণ করুন।

এই পোস্টে একটি মন্তব্য করুন এবং আপনাকে নাথন হেডল্যাম্প এবং হ্যান্ডহেল্ড ওয়াটারবটল জিততে প্রবেশ করা হবে! আগামীকাল রাত ৯ টায় পিএসটি বন্ধ করে দেয়।

*আপনার অগ্রগতি ভাগ করে নেওয়ার জন্য সামাজিক মিডিয়ায় #রিমাইল ব্যবহার করুন !!

প্রশ্ন: এই সপ্তাহের জন্য আপনার লক্ষ্য কী? আপনি আজ মাইল দূরে গাদা জন্য কি করছেন ??

আমি: আজ দৌড়ানোর একটি বিশ্রামের দিন তবে আমি হাঁটতে যাচ্ছি এবং একটি শক্তি ওয়ার্কআউট করব। সপ্তাহের জন্য আমার লক্ষ্য হ’ল প্রতিদিন 3 মাইল হাঁটাচলা করা।

দাবি অস্বীকার: নাথন এই সপ্তাহের পটএম চ্যালেঞ্জের জন্য পুরষ্কার দিচ্ছে। সমস্ত মতামত আমার নিজস্ব।

আমাকে ওয়ার্কবুক প্রেরণ করুন

সংরক্ষণ

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

পিন

শেয়ার

মেল

শেয়ার

এগুলি নির্বাচন করতে থাকুন:ডিসেম্বর চলমান ক্যালেন্ডার সম্পূর্ণ বিনামূল্যে মুদ্রণযোগ্য ওয়ার্কআউট পরিকল্পনাকারী

ডিসেম্বর চলমান ক্যালেন্ডার সম্পূর্ণ বিনামূল্যে মুদ্রণযোগ্য ওয়ার্কআউট পরিকল্পনাকারী

সম্পূর্ণ বিনামূল্যে চলমান ক্যালেন্ডার এবং চলমান লগ প্রিন্টেবল পিডিএফ। রানার্স অনুশীলন পরিকল্পনাকারী এবং জন্য ডিসেম্বর ওয়ার্কআউট ক্যালেন্ডার

মাইলস চলমান চ্যালেঞ্জ 2020 এ গাদা

মাইলস চলমান চ্যালেঞ্জ 2020 এ গাদা

সম্পূর্ণ বিনামূল্যে চলমান চ্যালেঞ্জ 2020. প্রিন্টেবল মাইলেজ ট্র্যাকার এবং চলমান টিপস সহ মাইলস রান চ্যালেঞ্জের পাইল। এফআর পান

সমস্ত স্তরের জন্য সুপ্রিম চলমান ওয়ার্কআউট প্রোগ্রাম

সমস্ত স্তরের জন্য সুপ্রিম চলমান ওয়ার্কআউট প্রোগ্রাম

নতুনদের জন্য সেরা চলমান পরিকল্পনা, নতুন রানার এবং মজাদার রান প্রশিক্ষণের জন্য। 12 সপ্তাহ 5 কে 10 কে এবং হাফ ম্যারাথন ভার্চুয়াল রেস ট্রেনিন

মজাদার রান চ্যালেঞ্জ দিন 2 – চলমান জুতা

মজাদার রান চ্যালেঞ্জ দিন 2 – চলমান জুতা

আমার বর্তমান চলমান জুতা এবং আপনার চলমান জুতাগুলির জন্য পরামর্শ। যখন আপনার নতুন রান জুতা, পায়ের নখের পরামর্শ এবং কীভাবে অসংখ্য মাইল y প্রয়োজন

মাইল 2021 এ গাদা – সম্পূর্ণ বিনামূল্যে চলমান চ্যালেঞ্জ

মাইল 2021 এ গাদা – সম্পূর্ণ বিনামূল্যে চলমান চ্যালেঞ্জ

সম্পূর্ণ বিনামূল্যে চলমান চ্যালেঞ্জ 2021. সমস্ত স্তরের রানারদের জন্য মাইলগুলিতে গাদা। মুদ্রণযোগ্য ক্যালেন্ডার এবং খাবার পরিকল্পনাকারী পান

মাইলস চ্যালেঞ্জে পাইলের জন্য কীভাবে চলমান লক্ষ্য নির্ধারণ করবেন

মাইলস চ্যালেঞ্জে পাইলের জন্য কীভাবে চলমান লক্ষ্য নির্ধারণ করবেন

মাইলস চ্যালেঞ্জ গোলের কার্যপত্রকটিতে গাদা। মাইলস চ্যালেঞ্জের উপর 21 দিনের পাইলের জন্য কীভাবে চলমান লক্ষ্য নির্ধারণ করবেন। সম্পূর্ণ বিনামূল্যে পি

⚡ শেয়ারহোলিক দ্বারা

comments
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *